শাবির শাহপরান হল থেকে দেশীয় অস্ত্র-মদের বোতল উদ্ধার 

  • সিলেট প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৪, ০৯:৪১ পিএম
শাবির শাহপরান হল থেকে দেশীয় অস্ত্র-মদের বোতল উদ্ধার 

সিলেট: সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) আবাসিক হলের কয়েকটি কক্ষ থেকে দেশীয় অস্ত্র ও মদের খালি বোতল উদ্ধার করা হয়েছে। গত মঙ্গলবার ও বৃহস্পতিবার শাবিপ্রবির শাহপরান হল পরিষ্কার করতে গিয়ে এগুলো উদ্ধার করা হয়।

শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরান হল প্রভোস্ট অধ্যাপক ড. ইফতেখার আহমেদ। 

তিনি জানান, ছাত্রদের শাহপরান হলের বি–ব্লকের ৪১৭ নাম্বার কক্ষ থেকে একটি জিআই পাইপ, ৪১৯ নম্বর কক্ষ থেকে একটি রড, সি–ব্লকের ৪২৩ নম্বর কক্ষ থেকে একটি জিআই পাইপ ও একটি মদের বোতল, সি–ব্লকের ৪২৪ নম্বর কক্ষ থেকে এক বস্তা জিআই পাইপ, একটি রামদা, কিছু নেশা সরঞ্জাম, দুটি চাকু, একটি রড, এ–ব্লকের ২০২ নম্বর কক্ষ থেকে একটি চায়নিজ কুড়াল ও দুটি জিআই পাইপ পাওয়া গিয়েছে। এসব কক্ষে ছাত্রলীগের নেতা-কর্মীরা ছিলেন।

ইফতেখার আহমেদ বলেন, ‘হলের কয়েকটি কক্ষ পরিষ্কার করতে গিয়ে অস্ত্রগুলো পাওয়া গেছে। আমাদের ধারণা, অন্য রুমগুলোতেও এ রকম অস্ত্র রয়েছে। আমরা সব রুমে তল্লাশি করে প্রশাসনকে জানাব। এরপর প্রশাসন যে সিদ্ধান্ত নেবে, আমরা সে অনুযায়ী কাজ করব।’

উল্লেখ্য, গত ১৭ জুলাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় শাহপরান হলের কয়েকটি কক্ষে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র, বিদেশি মদ ও একটি রিভলভার পেয়েছেন শিক্ষার্থীরা।

আইএ

Link copied!